Delevery parteners is poor
Product quality and shipping experience was good but it did not fit my bike so I returned the product (I ordered wrong product)
হ্যাঁ, আমরা রিটার্ন গ্রহণ করি।
আমরা সবসময়ই লক্ষ্য রাখি যে আমাদের গ্রাহকরা আমাদের পণ্য পছন্দ করে, কিন্তু আপনি যদি অর্ডার ফেরত দিতে চান, আমরা সাহায্য করতে পেরে খুশি।
রিটার্ন পদ্ধতি
> OrderId, আমরা ফেরত দেওয়ার জন্য আপনার অর্ডার নিবন্ধন করব।
2. তারপর ইন্ডিয়া পোস্ট ব্যবহার করে আপনার অর্ডারটি এই ঠিকানায় ফেরত পাঠান:
ঠিকানা:
Anay Autoparts Retail Pvt. লিমিটেড
রেজি. অফিস: 2109, দ্বিতীয় তলা, D.B. গুপ্তা রোড
নাইওয়ালা, করোল বাগ, নতুন দিল্লি - 110005
প্রোডাক্টটি আপনার বাইক/স্কুটির সাথে মানানসই না হলে বা ভুল/ক্ষতিগ্রস্ত পণ্যটি আপনাকে ডেলিভার করা হলে শুধুমাত্র সেই ক্ষেত্রেই রিটার্ন গ্রহণ করা হবে।
ইউটো থেকে পণ্য পাঠানোর পরে বা গ্রাহকের দ্বারা পণ্যটি গ্রহণ করার পরে মানসিক পরিবর্তনকে পণ্য ফেরত দেওয়ার বৈধ কারণ হিসাবে বিবেচনা করা হবে না।
অর্ডার প্রাপ্তির 5 দিনের মধ্যে যেকোনো রিটার্ন অনুরোধ উত্থাপন করতে হবে। 5 দিনের উইন্ডোর পরে উত্থাপিত অনুরোধগুলি প্রক্রিয়া করা হবে না।
সমস্ত পণ্য তাদের আসল প্যাকেজিংয়ে ফেরত দিতে হবে